alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

শিগগিরই বাজারে আসছে বাংলা দৈনিক 'নবপ্রকাশ'

প্রকাশিত: ৩০ আগস্ট, ২০২২, ০৩:৪৫ পিএম

শিগগিরই বাজারে আসছে বাংলা দৈনিক 'নবপ্রকাশ'
alo


নিউজনাউ ডেস্ক: নতুন উদ্যোগ, নতুন উদ্যম, নতুন প্রতিশ্রুতি আর নতুন কলেবরে বাজারে আসছে বাংলা দৈনিক নবপ্রকাশ।

গণমাধ্যমের ভিড়ে সম্পূর্ণ ভিন্ন পরিকল্পনার একটি নতুন দৈনিক হবে নবপ্রকাশ। পত্রিকাটি হবে আধুনিক। থাকবে অনলাইন ভার্শন। এরইমধ্যে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম পেজ তৈরি করা হয়েছে। তৈরি করা হয়েছে ইউটিউব চ্যানেলেও।

শাহিদুর রহমান শাহিদ পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক। তিনি বলেন, নতুন চ্যালেঞ্জ নিয়ে নব উদ্যমে কাজ শুরু করেছি। নব রূপে শিগগিরই পত্রিকাটি আত্মপ্রকাশ করবে।

রাষ্ট্র ও সমাজের জন্য যেসব সংবাদ কল্যাণকর, সেসব সংবাদ প্রকাশ করার ক্ষেত্রে নবপ্রকাশ অগ্রণী ভূমিকা পালন করবে। সেই সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশের মানুষের হৃদয়ে নিজেদের অবস্থান সুদৃঢ় করবে নবপ্রকাশ, বলেন তিনি।

'আশা করি পাঠককে আমরা ভিন্ন কিছু উপহার দিতে পারবো।' সবার সহযোগিতা ও দোয়া চেয়েছেন শাহিদুর রহমান শাহিদ।

শাহিদুর রহমান শাহিদ অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বাংলাদেশের সম্পাদক ছিলেন। ডেইলি বাংলাদেশ ছেড়ে দৈনিক আমাদের অর্থনীতিতে নির্বাহী সম্পাদক হিসেবেও যোগ দিয়েছিলেন।

জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গুঠাইলে জন্ম নেয়া শাহিদুর রহমান শাহিদ দৈনিক মানবকণ্ঠ, দৈনিক সংবাদ, দৈনিক ভোরের ডাক, দৈনিক প্রভাত সহ বিভিন্ন সংবাদপত্রে দায়িত্বপূর্ণ পদে ছিলেন।

৯২ সালে স্থানীয় একটি সাপ্তাহিক দিয়ে সাংবাদিকতা শুরু করেন তিনি।

৯৬ সালে তার সম্পাদনায় জামালপুর থেকে প্রকাশিত হয় সাপ্তাহিক ঊর্মিবাংলা। অল্প দিনেই জনপ্রিয়তা লাভ করে সাপ্তাহিকটি। পত্রিকাটির প্রকাশকও ছিলেন শাহিদুর রহমান শাহিদ। প্রকাশিতব্য দৈনিক শুভকাল পত্রিকারও সম্পাদক ও প্রকাশক তিনি।

নিউজনাউ/আরবি/২০২২

X