alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনা থাকতে মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না: আমিনুল ইসলাম

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২৩, ০৩:৩৬ পিএম

শেখ হাসিনা থাকতে মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না: আমিনুল ইসলাম
alo

লোহাগড়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জননেতা আমিনুল ইসলাম আমিন বলেছেন, দেশে চলমান শীত মৌসুমে কনকনে শীতে দেশের শহর ও গ্রামাঞ্জলের মানুষের কষ্টের কথা বিবেচনা করে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগকে সারা দেশে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে আজ। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কোন মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না। 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় সাতকানিয়ার রোডভিউ রেষ্টুরেন্ট মাঠে চট্টগ্রামের সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়েছে জানিয়ে তিনি আরও বলেন, তলাবিহীন ঝুঁড়ির দেশ এখন আর নেই। শেখ হাসিনার নেতৃত্বে অনেকধাপ পেরিয়ে বাংলাদেশ এখন উন্নয়শীল দেশে পরিণত হয়েছে। দেশের টাকায় স্বপ্নের পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছেন। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে মেট্রোরেলের যুগে প্রবেশ করেছে দেশ। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা। তাই দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে এবং আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো বিপুলভোটে শেখ হাসিনাকে বিজয়ী করার কোন বিকল্প নেই।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা খোরশেদ আলম চৌধুরী'র সভাপতি অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।


সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, সদস্য আনোয়ার কামাল, আবুল কালাম আজাদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,  সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো : মিয়া ফারুক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম ও মাদার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. ন. ম সেলিম চৌধুরী প্রমুখ। 

সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মৃদুল কান্তি দাশ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, দক্ষিণ জেলা যুবলীগ নেতা মোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক এডভোকেট শাহরিয়ার চৌধুরী, উপ-প্রচার সম্পাদক নাঈমুল হক হারুন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, চরতি ইউপি চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিন আক্তার সানা, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম আজিজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আলতাপ উদ্দিন সহ সাতকানিয়া এবং লোহাগাড়া উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

পরে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি আমিনুল ইসলাম আমিন।

নিউজনাউ/পিপিএন /২০২৩

X