alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

আল্লাহর দান চাউল ভান্ডারের চালবাজি, ২ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ২৩ আগস্ট, ২০২২, ১০:৩১ পিএম

আল্লাহর দান চাউল ভান্ডারের চালবাজি, ২ লাখ টাকা জরিমানা
alo

চট্টগ্রাম ব্যুরোঃ নগরের চাক্তাই বাজার এলাকায় মূল্য তালিকা না থাকা ও বাড়তি দামে চাল বিক্রির দায়ে একটি রাইস মিলকে দুই লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এছাড়াও বাসি খাবার বিক্রি ও নোংরা পরিবেশে খাবার তৈরি করায় আগ্রাবাদ এলাকার একটি রেস্টুরেন্টকেও লাখ টাকার বেশি জরিমানা করা হয়।  

মঙ্গলবার (২৩ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এ জরিমানা করে।

অভিযানে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ পরিচালক ফয়েজ উল্যাহ্, সহকারী পরিচালক  আনিছুর রহমান, সহকারী পরিচালক  দিদার হোসেন, চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকরী পরিচালক নাসরিন আক্তার। অভিযানে সহায়তা করে এপিবিএনের একটি টিম।

উপপরিচালক ফয়েজ উল্যাহ বলেন, আল্লাহর দান চাউল ভান্ডারে বিভিন্ন রাইস মিলের বস্তায় নিজেরা অন্য চাল প্যাকেটজাত করছিল। এছাড়া মূল্য তালিকা যথাযথভাবে না থাকার দায়ে আল্লাহর দান চাউল ভান্ডারকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।  এছাড়া বাড়তি দামে চাল বিক্রির দায়ে মেসার্স ইসলামাবাদ অটো রাইস মিলকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

অন্যদিকে আগ্রাবাদ এলাকার দিল্লি ডাইন নামের একটি রেস্টুরেন্টকে অপরিচ্ছন্ন ও নোংরা পরিবেশে খাবার তৈরির দায়ে এক লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।  

নিউজনাউ/একে/২০২২

 

X