alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রীকে মারধরের মামলায় পুলিশ সদস্য কারাগারে

প্রকাশিত: ২৩ আগস্ট, ২০২২, ১১:০৮ পিএম

স্ত্রীকে মারধরের মামলায় পুলিশ সদস্য কারাগারে
alo

 

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামে স্ত্রীর কাছে যৌতুক চাওয়ায় এবং তাকে নির্যাতনের মামলায় চট্টগ্রামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠিয়েছে আদালত। গ্রেপ্তার শহীদুল ইসলাম ‍তুহিন (৩৬) নগরের চকবাজার থানার টেলিফোন অপারেটর হিসেবে কাজ করতেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের আদালত শুনানি শেষে আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ সদস্য শহীদুলের বিরুদ্ধে গত ২১ অগাস্ট তার স্ত্রী নারী নির্যাতন আইনে একটি মামলা করেছিলেন। ওই মামলায় খুলশী থানা পুলিশ সোমবার তাকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে পাঠায়।

বিচারক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কামরুল হাসান।

কনস্টেবল শহীদুলের স্ত্রী দিলরুবা হোসেন তিথির করা মামলায় আরও এক নারীকে আসামি করা হয়েছে। যার সাথে কনস্টেবল শহীদুলের ‘পরকীয়ার’ অভিযোগ করা হয়েছে।

মামলার এজাহারে শহিদুল ইসলামের স্ত্রী দিলরুবা হোসেন তিথী অভিযোগ করেন, তিনি পুলিশ সদস্য ও চকবাজার থানার কম্পিউটার অপারেটর শহিদুল ইসলাম তুহিনের স্ত্রী। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। গত একবছর ধরে তার স্বামী অন্য এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছে। এর প্রতিবাদ করলে তাকে বিভিন্ন সময়ে মারধর করেন আসামি। গত ৬ জুন মারধর করে ২ লাখ টাকা যৌতুক চায় আসামি তুহিন। সবশেষ গত ২০ আগস্ট মেয়ের স্কুলের বেতন চাইলে দিলরুবা হোসেন তিথীকে মারধর করে পুনরায় ২ লাখ টাকা যৌতুক চায় শহিদুল ইসলাম। এ সময় তিথিকে বাঁচাতে আসায় মেয়েকেও মারধর করেন শহিদুল।

নিউজনাউ/পিপিএন/২০২২

 

X