alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মানুষ শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস করে: আমিনুল ইসলাম

প্রকাশিত: ২৬ আগস্ট, ২০২২, ১০:৩৫ পিএম

মানুষ শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস করে: আমিনুল ইসলাম
alo

 

চট্টগ্রাম ব্যুরোঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের বিদেশ থেকে এনে রায় কার্যকর করতে হবে। এদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের সাথে রয়েছে। তারা শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস করেন।'

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে চট্টগ্রামের লোহাগাড়ায় আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটাস্থ এক কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা আরও বলেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র জনগণকে সাথে আওয়ামী নেতাকর্মীদেরকেই নিয়ে প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দীন আহমদ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিশেষ বক্তা ছিলেন সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

এতে বক্তারা বলেন, ঘাতকরা জাতির পিতাসহ সপরিবারকে হত্যা করে এদেশের উন্নয়নে বাঁধাগ্রস্ত করতে চেয়েছিল। কিন্তু ষড়ষন্ত্রকারীরা সফল হয়নি। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে যাচ্ছেন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম এ মোতালেব সিআইপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাংঠনিক সম্পাদক জহির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবণা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া প্রমুখ। 

নিউজনাউ/পিপিএন/২০২২

 

X