alo
ঢাকা, সোমবার, অক্টোবর ৩, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মেজর জিয়া ছিলেন পাকিস্তানি আদর্শে লালিত: হানিফ

প্রকাশিত: ২৭ আগস্ট, ২০২২, ০৭:০৪ পিএম

মেজর জিয়া ছিলেন পাকিস্তানি আদর্শে লালিত: হানিফ
alo

 

বোয়ালখালী প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, মেজর জিয়া ছিলেন পাকিস্তানি আদর্শে লালিত। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করেন ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে। প্রত্যক্ষ হত্যাকান্ডে জড়িতদের বিচার করা হয়েছে। নেপথ্যের কুশীলবদের বিচার এখনো হয়নি।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ পরিচালনায় দেশ এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু, কর্ণফুলী টানেলসহ ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ করে যাচ্ছেন। এ উন্নয়ন ঠেকাতে মরিয়া হয়ে রয়েছে পাকিস্তানি দোসররা।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দীন আহমদ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহ নেওয়াজ হায়দার শাহীন, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল,  পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশর ও বীর মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী প্রমুখ।
নিউজনাউ/পিপিএন/২০২২

 

X