alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ইউসিটিসিতে জমজমাট বিজনেস ফেস্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২২, ১১:৫০ এএম

ইউসিটিসিতে জমজমাট বিজনেস ফেস্ট অনুষ্ঠিত
alo

 

 

চট্টগ্রাম ব্যুরোঃ ইউনিভার্সিটি  অফ ক্রিয়েটিভ টেকনোলজি  চট্টগ্রাম (ইউসিটিসি) এর স্কুল অফ বিজনেসের আয়োজনে গতকাল শনিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জমজমাট বিজনেস ফেস্ট ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের বিবিএ এবং এমবিএ প্রোগ্রামের শিক্ষার্থীদের অংশগ্রহনে দিনব্যাপি বিজনেস ফেস্টের বিভিন্ন ইভেন্টের মধ্যে ছিল বিজনেস আইডিয়া প্রেজেন্টেশন, বিজনেস কুইজ, পোস্টার প্রেজেন্টেশন, বিজনেস ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজনেস ফেস্টের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিটিসির উপাচার্য প্রফেসর ড. মো. জাহিদ হোসেন শরীফ, রেজিস্ট্রার সালাহউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ নুরুল আবসার, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এনামুল কাদির, ইএলএল  বিভাগের প্রোগ্রাম কোর্ডিনেটর সহকারী অধ্যাপক কবি ও সাহিত্যিক মো. জিয়াউল হক, স্কুল অফ বিজনেসের সহকারী অধ্যাপক ড. মো. আকতার উদ্দিন , সিনিয়র  লেকচারার ও প্রোগ্রাম কোর্ডিনেটর ড. মোহাম্মদ আরিফ, লেকচারারের মধ্যে ছিলেন এস. এম. শহীদুল আলম , সাকেরা বেগম, মোর্শেদা বেগম মুনিয়া, নাফিসা তাসনিম এবং তাহিতা আকতার এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ।

বিজনেস ফেস্টের বিজয়ী ও অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীকে অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন, প্রতিযোগিতা শিক্ষার্থীদের মেধাকে শাণিত করে। বিভিন্ন ক্যাটাগরিতে অনুষ্ঠিত প্রতিযোগিতাগুলো মেধাবীদের নতুন নতুন চিন্তাধারা তুলে আনতে সক্ষম। নতুন কিছু করে দেখাতে চাওয়া শিক্ষার্থীদের জন্য ইউসিটিসি একটি প্লাটফর্ম। উদ্ভাবনী ক্ষমতাই বর্তমান বিশ্বের চালিকাশক্তি। ইউসিটিসি শিক্ষার্থীদের এ ক্ষমতাকে তুলে আনা ও কাজে লাগানোর লক্ষ্যে কাজ করে চলেছে।

 

নিউজনাউ/পিপিএন/২০২২

X