alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ইপিজেডে স্ত্রীকে খুন করে পিরোজপুরে আত্মগোপন

প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২২, ০৬:১০ পিএম

ইপিজেডে স্ত্রীকে খুন করে পিরোজপুরে আত্মগোপন
alo

 

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রাম গরের ইপিজেড এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করে পিরোজপুরে পালিয়ে যাওয়া অভিযুক্ত স্বামীকে হত্যাকাণ্ডের দুইদিন পর গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

শনিবার (২৭ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকার এসকেন্দারের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

 

গ্রেপ্তার  আজগর আকন (৩৫) পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার রাজপাশা এলাকার বাসিন্দা।

র‌্যাব জানিয়েছে, নিহতের স্ত্রী নগরের ইপিজেড এলাকায় একটি গার্মেন্টে চাকরি করতেন। স্বামী আলী আজগর আকন পেশায় রিক্সা চালক। তারা তিন সন্তান নিয়ে নগরের ইপিজেড এলাকায় একটি বাসায় ভাড়ায় বসবাস করতেন। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি এবং ঝগড়া হতো। ২৫ আগস্ট বিকেল ৪টার দিকে স্ত্রী গার্মেন্ট থেকে চাকরি শেষে বাসায় আসেন। ঐদিন রাত দশটায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি এবং ঝগড়া হয়। এক পর্যায়ে আলী আজগর স্ত্রীকে মারধর করে। পরে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে নগরের ইপিজেড থানায়  হত্যা মামলা দায়ের করেন।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, হত্যাকাণ্ডে জড়িতকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। আসামি আলী আজগর আকন্দ গ্রেপ্তার এড়াতে হত্যাকাণ্ডের পর পরই চট্টগ্রাম থেকে পালিয়ে পিরোজপুরে আত্মগোপনে চলে যায়। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকার এসকেন্দারের বাড়ি থেকে আলী আজগর আকনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X