alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

২ মামলায় জামায়াতের কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তারের আদেশ

প্রকাশিত: ২৯ আগস্ট, ২০২২, ১০:৩৬ পিএম

২ মামলায় জামায়াতের কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তারের আদেশ
alo

চট্টগ্রাম ব্যুরো: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে হেফাজতে ইসলামের সহিংসতার ঘটনায় পুলিশের করা দুই মামলায় জামায়াতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির আ ন ম শামসুল ইসলামকে গ্রেপ্তার (শ্যোন অ্যারেস্ট) দেখানোর আদেশ দিয়েছেন আদালত।

 

 

সোমবার (২৯ আগস্ট) চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা কোর্ট পরিদর্শক জাকের হোসাইন মাহমুদ। তিনি গণমাধ্যমে বলেন, পুলিশের করা দুই মামলায় আ ন ম শামসুল ইসলামকে শ্যোন অ্যারেস্ট দেখানোর আবেদন করে হাটহাজারী থানা পুলিশ। আদালত উভয়পক্ষের শুনানি শেষে শ্যোন অ্যারেস্ট দেখানোর আদেশ দেন। শুনানির সময় শামসুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, জামায়েতের শ্রমিক সংগঠন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলাম চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাবেক সংসদ সদস্য এবং আইআইইউসি’র সদ্য সাবেক বোর্ড অব ট্রাস্টের চেয়ারম্যান। তার বিরুদ্ধে চট্টগ্রামের চকবাজার, কোতোয়ালী, সাতকানিয়া, লোহাগাড়া, সীতাকুণ্ডসহ চট্টগ্রামের বিভিন্ন থানায় ৪০টির বেশি মামলা রয়েছে। এসবের মধ্যে ১০টির বেশি মামলা বিস্ফোরক আইন ও ৮টির বেশি বিশেষ ক্ষমতা আইনে দায়ের হয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X