alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মিরসরাইয়ে আওয়ামী লীগের শোক র‍্যালি ও সভা

প্রকাশিত: ৩১ আগস্ট, ২০২২, ০৯:২৮ পিএম

মিরসরাইয়ে আওয়ামী লীগের শোক র‍্যালি ও সভা
alo

 

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‍্যালি শেষে জেলা পরিষদ মিলনায়তনে এক শোকসভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল।
এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রদীপ চক্রবর্তী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়া, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, মিরসরাই উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূইয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা সহ জেলা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা।
এসময় বক্তারা বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। আর বিএনপি জামায়াত নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। তাই শোকের মাসে শপথ নিতে হবে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও নাশকতা ঠেকাতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

নিউজনাউ/একে/২০২২


 

X