alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

বড় ভাইর পর ছোট ভাইরও আত্মহত্যা, নেপথ্যে ‘প্রেম'

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ এএম

বড় ভাইর পর ছোট ভাইরও আত্মহত্যা, নেপথ্যে ‘প্রেম'
alo

 

চট্টগ্রাম ব্যুরো: 'প্রেমঘটিত কারণে' চট্টগ্রামে অরিত্র ঘোষ (২০) নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। আট বছর আগে গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করে তার বড় ভাইও।

বুধবার (৩১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে নগরের আসকার দিঘীর পাড় কাঁচাবাজার সংলগ্ন বাসায় এ ঘটনা ঘটে।

অরিত্র মহসিন কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। তার বাবার নাম স্বপন ঘোষ। 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির নিউজনাউকে বলেন, ‘বুধবার রাতে অরিত্র ঘোষ নামে এক কলেজ শিক্ষার্থী নিজ বাসায় আত্মহত্যা করে বলে জানতে পারি।


পরিবারের লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বেশ কয়েক বছর আগে তার আরেক ভাইও আত্মহত্যা করেছিল বলে পিতা স্বপন ঘোষ জানান। থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অরিত্র দাশের ক্যাম্পাসের বড় ভাই যুবরাজ দাশ বলেন, মূলত প্রেমঘটিত কারণে হতাশায় পড়ে আত্মহত্যা করেছেন অরিত্র দাশ। ক্যাম্পাসের একই শিক্ষাবর্ষের বাণিজ্য বিভাগে পড়ুয়া এক মেয়ের সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমঘটিত বিরোধ চলছিল। মেয়েটি পাত্তা না দেওয়ায় এর আগেও বেশ কয়েকবার আত্নহত্যার চেষ্টা করেন অরিত্র।

এর আগে অভয়মিত্র ঘাট ও নিজ বাসায় অরিত্র দাশ আত্নহত্যার চেষ্টা করলে আমরা তাকে বুঝিয়ে ওই পথ থেকে ফিরিয়ে আনি। গতরাতে ওই নারী শিক্ষার্থীর সাথে অরিত্রের কনভারসেশন থেকে ধারণা করা হয়, হতাশা ও অপমান সইতে না পেরেই ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেন অরিত্র দাশ— যোগ করেন যুবরাজ।

নিউজনাউ/পিপিএন/২০২২

X