alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

পেনিনসুলায় জমে উঠেছে পোষাক মেলা, চলবে শনিবারও

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৯:১৩ পিএম

পেনিনসুলায় জমে উঠেছে পোষাক মেলা, চলবে শনিবারও
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরের জিইসি এলাকার হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এর ডালিয়া হলে অর্ধ শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে চলছে তিন দিনব্যাপী পোষাক প্রদর্শনী ও লাইফস্টাইলের বড় আয়োজন গ্র্যান্ড স্প্রিং ফেস্ট ২০২২। 


বৃহস্পতিবার শুরু হওয়া প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র আ জ ম নাসির উদ্দিন।

এতে আরো উপস্থিত ছিলেন আয়োজক জনপ্রিয় গা্লস গ্রুপ ওমেন কনসেপ্ট এর এ্যাডমিন নিঝুম খান, নিকিতা খান, লামোর ইভেন্টের সাদ শাহরিয়ার প্রমুখ। 

জনপ্রিয় গা্লস গ্রুপ ওমেন কনসেপ্ট এর এ্যাডমিন নিঝুম খান বলেন, শারদীয় দুর্গোৎসব কে সামনে রেখে নগরবাসীকে নতুন ফ্যাশন ট্রেন্ডের সাথে পরিচিত করানোর পাশাপাশি অভিজাত পরিবেশে সাশ্রয়ী মুল্যে শপিং-এর সুযোগ করে দিতে বড় পরিসরে এই আয়োজেনে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের উদ্যোগ এবং কার্যক্রমকে উৎসাহ যোগানো এবং তাদের বাণিজ্যিকভাবে লাভবান করতে গ্র্যান্ড স্প্রিং  ফেস্ট ২০২২ আয়োজন করা হয়েছে। 

এই আয়োজেনে ঢাকা ও চট্টগ্রামের প্রায় অর্ধশতাধিক নারী উদ্যোক্তা তাঁতের পণ্য নিয়ে অংশ নিয়েছে। বিশেষ করে নারী উদ্যোক্তাদের পণ্য এবং তাদের সফল কার্যক্রমকে উৎসাহ যোগানো।

আগামী ১লা অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এ ফেয়ার চলবে। ফেয়ারে বিনামূল্যে সবার প্রবেশ উন্মুক্ত থাকবে।

অর্ধশতাধিক স্টলে বিক্রয় ও প্রদর্শনীতে রয়েছে দেশী-বিদেশী পোষাক প্রদর্শনী, জুয়েলারি, কসমেটিকসহ লাইফ স্টাইলের বিভিন্ন ধরনের পণ্য।এছাড়া প্রতিদিন ফ্রি মেহেদী উৎসব, লামোর স্টাইল ফটোবুথ, বেস্ট সেলার এওয়ার্ড, বেস্ট লুক্রেটিভ স্টল এওয়ার্ড, বিভিন্ন ধরনের ডিসকাউন্ট অফার, র‌্যাফেল ড্র সহ আরও নানা আকর্ষণ রাখা হয়েছে| 

এই মেলার টাইটেল স্পসর হিসেবে আছে ইস্পাহানী ব্লেন্ডারর্স চয়েস, ইভেন্ট পার্টনার হিসেবে আছে লামোর ইভেন্ট প্লানার, মিডিয়া পাটনার হিসেবে আছে বহুল প্রচারিত জাতীয় দৈনিক আজকের পত্রিকা।

নিউজনাউ/পিপিএন/২০২২

X