alo
ঢাকা, সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ খ্রিস্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

দুই নারীকে ধর্ষণের পর বিবস্ত্র করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ১

প্রকাশিত: ০২ অক্টোবর, ২০২২, ০৮:১৬ পিএম

দুই নারীকে ধর্ষণের পর বিবস্ত্র করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ১
alo

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় দুই নারীকে তুলে নিয়ে নির্জন জায়গায় ধর্ষণ করে দুই যুবক। পরে এদের বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণ করে টাকা দাবি করা হয়। এই ঘটনায় লোহাগাড়া থানায় মামলা হলে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত দুইজনের মধ্যে একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আটককৃত যুবকের নাম কায়সার (২৫)।

 

স্থানীয় সূত্রে জানা  গেছে, গত ২৫ সেপ্টেম্বর পাশবিক নির্যাতনের শিকার হন লোহাগাড়ার এই দুই নারী। সেদিন সকাল ১১টার দিকে বিদ্যুৎ বিল দিয়ে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন দুই নারী। তখন বড়হাতিয়ার মালপুকুরিয়া ব্রিজের সামনে পৌঁছালে তাদের গতিরোধ করে স্থানীয় যুবক কায়সার এবং জালাল উদ্দিন। জোর করে তাদের তুলে নিয়ে যায় স্থানীয় তৈয়বের পাড়ায় একটি পরিত্যক্ত টিনশেড ঘরে।

প্রথমে তারা দুই নারীকে  ধর্ষণ করে এবং বিবস্ত্র অবস্থায় ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে আদায় করা হয় মোটা অংকের টাকা।

পরে ভুক্তভোগী দু’জনকে ভর্তি করা হয় চট্টগ্রাম মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)।

 

চিকিৎসকরা বলছেন, প্রাথমিকভাবে পরীক্ষায় পাওয়া গেছে ধর্ষণের আলামত। 

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় গত ৩০ সেপ্টেম্বর লোহাগাড়া থানায় মামলা করা হয়। সেদিন রাতে অভিযান চালিয়ে মামলার ১ নম্বর এজাহারনামীয় আসামী কায়সারকে  গ্রেপ্তার করা হয়। 

মামলায় দ্বিতীয় আসামী জালাল উদ্দিন পলাতক আছেন জানিয়ে, এ পুলিশ কর্মকর্তা বলেন, সাইফুলকেও আটকের চেষ্টা চলছে। 
নিউজনাউ/একে/২০২২

X