alo
ঢাকা, সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ খ্রিস্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ হারালো তরুণ, ঘাতক কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: ০২ অক্টোবর, ২০২২, ০৯:২৯ পিএম

পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ হারালো তরুণ, ঘাতক কিশোর গ্রেপ্তার
alo

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের পটিয়া উপজেলায় কিশোরের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পাঁচঘণ্টার মধ্যে খুনের সঙ্গে জড়িত কিশোরকে গ্রেপ্তার  করা হয়েছে।

রবিবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের লাখেরার টেক এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত মুহাম্মদ ফাহিম (২১) কাশিয়াইশ ইউনিয়নের পিঙ্গলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। খুনের সঙ্গে জড়িত কিশোর রনির বয়স ১৬ বছর। তার বাড়িও একই এলাকায়। পটিয়ার চরকানাই উচ্চ বিদ্যালয় থেকে ওই কিশোর এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, লাখেরায় ভগ্নিপতির রড, সিমেন্ট, বালু ও বাঁশের দোকানে চাকরি করতেন ফাহিম। আর রনি পেশায় একজন মাঝি। শনিবার (১ অক্টোবর) বিকেলে ফাহিমের ভগ্নিপতির দোকানের পাশে মোহাম্মদী খালে বাঁশের খুঁটিতে নৌকা বাঁধতে যায় রনি।

এ সময় ফাহিম এসে রনিকে ওই জায়গায় নৌকা বাঁধতে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রনিকে আঘাত করে বসেন ফাহিম। বিষয়টি ওইদিন সন্ধ্যায়ই স্থানীয় পর্যায়ে মীমাংসা হয়ে যায়। রনির চিকিৎসার জন্য ৫০০ টাকা জরিমানাও করা হয় ফাহিমকে।

কিন্তু রবিবার সকালে ফাহিম দোকানে বসে থাকা অবস্থায় রনি এসে আগের দিন তাকে কেন মেরেছে জানতে চায়। একপর্যায়ে ফাহিমের বুকে ছুরি মেরে পালিয়ে যায় রনি। পরে ফাহিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

 

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুল ইসলাম বলেন, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বিকেল সাড়ে ৪টার দিকে পশ্চিম চরপাথরঘাটা এলাকা থেকে আমরা রনিকে গ্রেপ্তার করেছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজনাউ/একে/২০২২

 

 

 

X