alo
ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

বোয়ালখালীতে ১০ দিনেও খোঁজ নেই দুই শিক্ষার্থীর

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০২২, ০৭:৩৬ পিএম

বোয়ালখালীতে ১০ দিনেও খোঁজ নেই দুই শিক্ষার্থীর
alo

 

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় হুমাইরা জান্নাত (১৪) ও মো.মমতাজ রহমান রিফাত (১৪) নামের ৯ম শ্রেণির দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। গত ১ নভেম্বর সকালে কোচিংয়ের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়েছিলেন তারা। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন বলে দাবি উভয়ের পরিবারের।

নিখোঁজ হুমাইরা জান্নাত উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুতুব মেম্বার বাড়ির আবদুল মান্নানের মেয়ে ও রিফাত একই এলাকার ফয়েজ আহমদ সওদাগরের নতুন বাড়ীর মনসুর আলমের ছেলে। তারা খরণদ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।
হুমাইরা জান্নাত ১০দিনেও বাড়ি না ফেরায় উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় গত ৫ নভেম্বর বোয়ালখালী থানায় হারানো ডায়েরী করেছেন জান্নাতের মা রিনা আক্তার। এদিকে ছেলের সন্ধানে রিফাতের মা শিরিন আকতার গত ৮ নভেম্বর থানায় হারানো ডায়েরি করেছেন।
জানা গেছে, ১ নভেম্বর সকাল ৮টায় কোচিংয়ে যাচ্ছে বলে ঘর থেকে বের হয়েছিলেন রিফাত ও জান্নাত। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধানে পুলিশ কাজ করছে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X