alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোটেরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২২, ০২:৩০ পিএম

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোটেরসাইকেল আরোহীর মৃত্যু
alo

 

হাটহাজারী প্রতিনিধি: চট্টগ্রামের হাটহাজারীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সৈয়দ মো. রাসেল (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল এগারোটায় হাটহাজারী বাসস্ট্যান্ড-চট্টগ্রাম নগরমুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাসেল উপজেলার ছিপাতলী ইউনিয়ন ৮ নং ওয়ার্ড নুরুল আলম মেম্বারের বাড়ি মৃত ইব্রাহিমের পুত্র। দুর্ঘটনার খবর নিশ্চিত করেন ছিপাতলী ইউপি চেয়ারম্যান নুরুল আহসান লাভু।

তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় রাসেলের মৃত্যতে আমরা খুবই মর্মাহত। সে এ্যালমুনিয়াম দোকানের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তার ২ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে। প্রতিদিনের মঅতো রাসেল ব্যবসার উদ্দেশ্যে যাত্রা পথে হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় শহরমুখী সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসছে।

প্রত্যক্ষদর্শী ও নাজিরহাট খাগড়াছড়ি বাস মিনিবাস মালিক সমিতি, দ্রুতযান স্পেশাল সার্ভিসের সাংগঠনিক সম্পাদক মো. শাহাজাহান বলেন, রাসেল নামের এক মোটরসাইকেল আরোহী চট্টগ্রাম নগরের দিকে যাওয়ার সময় বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাককে অভারটেক করতে গিয়ে ট্রাকের চাকার সাথে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। এসময় সে ট্রাকের  চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। স্থানীয় পুলিশ প্রশাসন লাশ উদ্ধার করছেন।

ঘটনার খবর পেয়ে রাউজান হাইওয়ে পুলিশ পরিদর্শন (ওসি) কামরুল আজম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, অসাবধানতার কারণে এই দুর্ঘটনাটি হয়েছে মনে করি। লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মোটরসাইকেল চট্টমেট্রো- ল ১৩-১৯০৭ ও ট্রাক চট্টমেট্রো- ট ১১-০৬৩৭ গাড়ি গুলো আটক করা হয়েছে। নিহতের পরিবার যদি মামলা করে তাহলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X