alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনা, এলজিইডি'র প্রকল্প পরিচালক গুরুতর আহত

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৩, ০২:০৫ এএম

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনা, এলজিইডি'র প্রকল্প পরিচালক গুরুতর আহত
alo

 

লোহাগাড়া প্রতিনিধ: চট্টগ্রামের লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় এলজিইডি সদর দপ্তরের বৃহত্তর চট্টগ্রাম গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩ এর প্রকল্প পরিচালক আবুল মনজুর মো. সাদেক (৫২) গুরতর আহত হয়েছেন।

শুক্রবার (২০ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার সীমান্তবর্তী আজিজনগর এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখী একটি প্রাডো গাড়ির সাথে বিপরীতমুখী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাডো গাড়ির চালকসহ ২ জন আহত হয়েছেন।

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম শহরে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

দুর্ঘটনায় আহত প্রাডো গাড়িচালক আনোয়ার হোসেন জানান, স্যারকে নিয়ে কক্সবাজারে একটি প্রকল্পের কাজ দেখতে যাওয়ার পথে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার স্যার গুরতর আহত হয়েছেন। তিনিও সামান্য আহত হয়েছেন বলে জানান।

লোহাগাড়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) ইফরাদ বিন মুনীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে দুর্ঘটনায় আহত প্রকল্প পরিচালকের চিকিৎসার খোঁজখবর নেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি চিরিংগা হাইওয়ে থানা হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

নিউজনাউ/পিপিএন/২০২৩

X