alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

'ভিক্ষার থালা নিয়ে বিশ্ব-ভ্রমণে শাহবাজ শরিফ’

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২৩, ০৫:০৪ পিএম

'ভিক্ষার থালা নিয়ে বিশ্ব-ভ্রমণে শাহবাজ শরিফ’
alo

নিউজনাউ ডেস্ক: ফের পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফকে একহাত নিলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, শেহবাজ বিশ্বের বিভিন্ন দেশের ভিক্ষার বাটি নিয়ে ঘুরছে কিন্তু কেউ তাকে এক পয়সাও দিচ্ছে না। গতকাল রবিবার তিনি এই মন্তব্য করেছেন। 

স্থানীয় চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে পিটিআই চেয়ারম্যান বলেছেন, দেখুন আমদানি করা সরকার পাকিস্তানের কী করেছে। ইমরান খান আরও বলেন, শরিফ এমনকি আলোচনার জন্যও ভারতের কাছে হাত পাতছেন কিন্তু নয়াদিল্লি বলেছে প্রথমে সন্ত্রাসবাদের সমাপ্তি ঘটাতে।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের এক মিডিয়ায় শাহবাজ শরিফ ভারতের সঙ্গে আলোচনার ইচ্ছা প্রকাশ করেন। সেই প্রসঙ্গ তুলেও ইমরান খান তাকে খোঁচালেন।

এ ছাড়া ইমরান খান তার ওপর হামলার বিষয়ে বলেন, আমি এখন ১০০ শতাংস নিশ্চিত শেহবাজ শরিফ স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং মেজর জেনারেল ফয়সাল নাসির তাকে হত্যার পেছনে দায়ী।

গত বছরে এপ্রিলে এক অনাস্থা ভোটের মাধ্যমের পাকিস্তানের ইতিহাসে প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এরপর থেকে দেশটির সেনাবাহিনীর শীর্ষ নেতা ও বর্তমান সরকারের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরণ মন্তব্য করে আসছেন।

সূত্র: এনডিটিভি

নিউজনাউ/কেআই/২০২৩

X