alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

রংপুরে র‍্যাবের হাতে গ্রেপ্তার ১১ ডাকাত

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর, ২০২২, ০১:২১ পিএম

রংপুরে র‍্যাবের হাতে গ্রেপ্তার ১১ ডাকাত
alo

 


রংপুর ব্যুরো: আন্তজেলা ডাকাত দলের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ রংপুর। তাদের কাছ থেকে ডাকাতির বিভিন্ন সরমজান উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকালে র‌্যাব-১৩ রংপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাবের অধিনায়ক রেজা রহমান ফেরদৌস জানিয়েছেন, বুধবার মধ্য রাতে গাপন সংবাদের মাধ্যমে দিনাজপুর জেলার কাহারোল কাহারোল উপজেলায় মেসার্স এ এ ব্রিকস ইট ভাটাতে ডাকাতরা হানা দেয়। 

ডাকাতির ঘটনা প্রতিরোধ এবং ডাকাতদের গ্রেপ্তারের লক্ষে র‌্যাবের একটি চৌকস দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় আন্তজেলা ডাকাত দলের ১১ সদস্যকে আটক করে। এই চক্রটির সদস্যরা মাইক্রোবাসযোগে ইট ভাটায় থাকা দায়িত্বরত নৈশ্যপ্রহরীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে মারধর করে সেখানে ডাকাতি সংঘটিত করে। অভিযানের সময় গ্রেপ্তারদের কাছ থেকে ব্যাটারি, ট্রান্সফর্মার, হাইড্রোলিক জ্যাক, বিভিন্ন সরঞ্জামাদিসহ মাইক্রোবাসটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রটির সদস্যরা ডাকাতির ঘটনা সংঘটিত করার বিষয়টি স্বীকার করেছেন বলেও জানান তিনি।

আটককৃতরা হলেন, শাহীন মিয়া (২৮), দুলাল (৪৫), সাজ্জাত হোসেন (৪০), রেজাউল করিম (৩৫), সিফাজুল ইসলাম (৩২), আবু বক্কর সিদ্দিক (৬০), ফারুক (৩২), শরিফুল ইসলাম (৩৮), ভুট্টু চন্দ্র বর্মন (৪০), আল-আমিন ইসলাম (৫০) ও আব্দুস সালাম (৪৩)। তারা সবাই ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, কুড়িগ্রাম ও রংপুরের বিভিন্ন উপজেলার বাসিন্দা। 

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে।#৩১.৮.২২সকালে রাজধানীর বাড্ডা থানায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা করে র্যাব। ২০২১ সালের ২৬ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনের পৃথক দুই মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আব্দুল মালেক অভিযোগপত্র দাখিল করেন।


নিউজনাউ/এবি/২০২২

X