alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

বেরোবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০৪ এএম

বেরোবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
alo

রংপুর ব্যুরো: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের এক শিক্ষার্থী ফাঁস দিয়ে মারা গেছেন।

শনিবার (০৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কামারের মোড়ের আজিজুল হক ছাত্রীনিবাস থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। 

ওই শিক্ষার্থীর নাম শাহনাজ আক্তার মুন্নি। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ ঘাগোয়ায়। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেল ৩টা থেকে শাহনাজের রুমের দরজা বন্ধ ছিল। শুরুতে তারা ভেবেছিল, সে হয়তো ঘুমাচ্ছে। দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় মেসের বান্ধবীরা রাত সাড়ে ৮টায় তার দরজায় নক করলেও কোনো সাড়া পাওয়া যায়নি। বিষয়টি সন্দেহজনক মনে হলে, তারা জানালা দিয়ে দেখার চেষ্টা করেন। এ সময় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাচানো অবস্থায় তাকে ঝুলতে দেখেন। শাহনাজকে এ অবস্থায় দেখে দুজন জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও বিভাগীয় প্রধানের উপস্থিতিতে পুলিশ এসে মরদেহ নামায়। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ফাঁস নিয়েছে এমন খবর পেয়ে সঙ্গে সঙ্গে প্রক্টরিয়াল বডিসহ ঘটনাস্থলে যাই। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ নামায়। সব ফরমালিটি পূরণের জন্য পুলিশকে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ইজার আলী বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সঙ্গীয় অফিসারসহ ঘটনাস্থলে যাই। পরে মরদেহ উদ্ধার করা হয়।

নিউজনাউ/এবি/২০২২

X