alo
ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় বস্তা পড়ে বিআরবি গ্রুপের জিএমের মৃত্যু

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৪৪ এএম

কুষ্টিয়ায় বস্তা পড়ে বিআরবি গ্রুপের জিএমের মৃত্যু
alo

 

কুষ্টিয়া প্রতিনিধি: পিভিসি পাইপ তৈরির রিজেন পাউডারের একটি বস্তা পড়ে কুষ্টিয়া বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজের লিমিটেডের সিনিয়র জিএম আখতারুজ্জামান জলিলের মৃত্যু হয়েছে। 

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে কারখানাটির পিভিসি পাইপ তৈরির রিজেন পাউডারের ঢপ বস্তা পড়ে এ দুর্ঘটনা ঘটে। তবে বস্তাটির ওজন কত ছিল তাৎক্ষণিক ভাবে তা জানা যায়নি। 

এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত সিনিয়র স্টাফ নার্স মনিরুল ইসলাম। তিনি আরও বলেন হাসপাতালে নিয়ে আসার আগেই জলিলের মৃত্যু হয়েছে। তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার মরদেহ ময়নাতদন্ত হয়েছে কি না এটি আমার জানা নেই।

নিহত আক্তারুজ্জামান জলিল কুষ্টিয়া শহরতলীর কুমারগাড়া এলাকার মাদু মন্ডলের ছেলে। সে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজের লিমিটেডের সিনিয়র জিএম পদে কর্মরত ছিলেন।

এদিকে নিহত আক্তারুজ্জামান জলিলের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলতে চাইলে তাঁরা কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে বিআরবি গ্রুপ কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, যেহেতু এটি মেডিকেলের বিষয়। এ ব্যাপারে আমি কথা বলতে পারবো না বলে কলটি কেটে দেন তিনি।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি রিসিভ করেননি।

নিউজনাউ/আরবি/২০২২

X