alo
ঢাকা, সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ খ্রিস্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

গোদাগাড়ীতে আড়াই কোটি টাকার হেরোইনসহ মা-ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৩৯ পিএম

গোদাগাড়ীতে আড়াই কোটি টাকার হেরোইনসহ মা-ছেলে গ্রেপ্তার
alo

রাজশাহী ব্যুরো: রাজশাহীর গোদাগাড়ীতে ২ কেজি ৬০০ গ্রাম হেরোইনসহ মা ও ছেলে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হেরোইনের মূল্য ২ কোটি ৬০ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারপুর মহল্লার মৃত সৈবুর রহমানের স্ত্রী আরজান বিবি (৬৪) ও তার ছেলে মো. মাহাবুর রহমান (৩৯)। ওই অভিযানে ১৫ লিটার দেশি মদও উদ্ধার করা হয়েছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

র‌্যাবের ভাষ্য, ওই বাড়িতে বিপুল পরিমাণ মাদক মজুতের গোপন তথ্য ছিল র‌্যাবের কাছে। এ তথ্যের ভিত্তিতে সন্ধ্যা ৬টার দিকে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল মৃত সৈবুর রহমানের বাড়িতে অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন মাদক কারবারীরা। ওই সময় মাহাবুর রহমান ও তার মা আরজান বিবিকে ধরে ফেলেন র‌্যাব সদস্যরা।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে ২৬ প্যাকেটে ২ কেজি ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। এছাড়া ড্রেসিং টেবিলের পেছন থেকে আরও ১৫ লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


নিউজনাউ/এবি/২০২২

X