alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

৭১ এর শত্রুরা অস্বাভাবিক সরকার তৈরি করার পায়তারা করছে: ইনু

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৫৯ পিএম

৭১ এর শত্রুরা অস্বাভাবিক সরকার তৈরি করার পায়তারা করছে: ইনু
alo

 


রংপুর ব্যুরো: জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, সাবেক তথ্যমন্ত্রী এবং জাসদ সভাপতি হাসানুল হক ইনু অভিযোগ করেছেন, দেশ, রাষ্ট্র, জনগন ও সম্পদ ঝুকির মধ্যে পরেছে। 

৭১ এর শত্রুরা আন্দোলনের নামে বাংলাদেশে একটি অস্বাভাবিক সরকার তৈরি করার পায়তারা করছে। অন্যদিকে জনগনের ওপর জুলুম চাপিয়েছে বাজার সিন্ডিকেট। তাই স্থায়ী শান্তি তৈরিতে রাজাকার, তালেবানীদের ক্ষমতার বাইরে রাখতে হবে। সিডিকেটকে ভাঙতে হবে বুলডোজার দিয়ে। 

মঙ্গলবার দুপুরে স্থানীয় টাউনহল হলরুমে জাসদের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন শেষে সাংবাদিকদেরকে এই অভিযোগ করেন তিনি। সম্মেলনে অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন,জাসদ নেত্রী শিরীন আখতার এমপি, যুগ্ম সাধারন সম্পাদক সাখোয়াত হোসেন রাঙা, সাংগঠনিক সম্পাদক গোলাম মারুফ মনাসহ রংপুর মহানগর জাসদ সভাপতি সহিদুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ রাজিউর রহমান বাবুল, 'বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খাদেমুল ইসলাম খুদী, সহ-সম্পাদক দিলরুবা আলিয়া সুলতানা লিমা, কেন্দ্রিয় নেতা এড. মোঃ লিয়াকত আলী, জিয়াউল হক জনি, ইমদাদুল হক ইমদাদ, হেনা সোবহান ও এলমা লতিফ শিল্পী। 

এর আগে বিভাগীয় প্রতিনিধি সভার ৫০ বছর পুর্তি উপলক্ষে একটি শোভাযাত্রা নগরির প্রধান সড়ক প্রদক্ষিন করে। অনুষ্ঠানে বিভাগের আট জেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/এবি/২০২২

X