alo
ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

শামীম ফাইটার পলিটিশিয়ান, লিডার অব অ্যাকশন: কাদের

প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২২, ১২:৩৮ পিএম

শামীম ফাইটার পলিটিশিয়ান, লিডার অব অ্যাকশন: কাদের
alo


নারায়ণগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংগ্রামী নারায়ণগঞ্জের এক নেতা শামীম, ফাইটার পলিটিশিয়ান। শামীম লিডার অব অ্যাকশন। 

রবিবার (২৩ অক্টোবর) বিকালে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ভাষা আন্দোলনের সুতিকাগার এই নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জে আওয়ামীলীগের জন্ম। শামসুজ্জোহা সাহেবের নারায়ণগঞ্জ, মোস্তফা সারোয়ারের নারায়ণগঞ্জ। আজকের সভায় একই মঞ্চে শামীম-আইভী দু’জন এসেছেন। আমি অসুস্থতার পর প্রথম সরাসরি নারায়ণগঞ্জে একটি জনসভায় এসেছি। ভার্চুয়ালি অনেক সভা করেছি। আমার আসা সার্থক হয়েছে। কারণ এখানে একই মঞ্চে শামীম-আইভীসহ সবাই বসে আছে। নারায়ণগঞ্জের শক্তি হচ্ছেন এরা।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দিপু মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরি পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবু প্রমুখ।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদলের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু প্রমুখ।

নিউজনাউ/আরবি/২০২২

X