alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মাগুরায় পিতাকে হত্যার অভিযোগে মা’এর বিরুদ্ধে ছেলের মামলা

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০২২, ০৩:৩১ পিএম

মাগুরায় পিতাকে হত্যার অভিযোগে মা’এর বিরুদ্ধে ছেলের মামলা
alo

 

মাগুরা প্রতিনিধি :  মৃত্যুর ৩৮ দিন পর মাগুরা মহম্মদপুর উপজেলার বহুল আলোচিত বড়রিয়া গ্রামের ধনী বক্কার এর লাশ কবর থেকে ময়নাতদন্তের জন্য তোলা হয়েছে। 
আজ বুধবার ময়না তদন্তের জন্য লাশ  উত্তোলন করা হয় । মৃত্যুর ১০ দিন পর নিহতের ছেলে সিজান মাহমুদ সাগর বাদী হয়ে তার মা, মামাসহ ৫ জনের নাম উল্লেখ করে আদালতে হত্যা মামলার অভিযোগ দায়ের করেন। 

আদালতের  বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মু. হাবীবুর রহমান অভিযোগ টি এফআইআর হিসেবে গণ্য করে পুলিশ রিপোর্ট দাখিলের জন্য মহম্মদপুর থানার ওসিকে নির্দেশ দেন। মামলার খবর পেয়ে আসামিরা আত্মগোপন করেছেন।

মামলার অভিযোগে প্রকাশ, গত ২ অক্টোবর ভোর রাতে নিহত আবু বক্কারকে পরিকল্পিত ভাবে অতিরিক্ত ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করার পর আসামিরা বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। পর দিন সকালে আসামিরা বক্কারের স্বাভাবিক মৃত্যুর কথা ছড়িয়ে তড়িঘড়ি করে তার লাশ দাফন করে দেয়। নিহত আবু বক্কর দীর্ঘ ৩০ বছর সৌদিতে থাকার সুযোগে তার স্ত্রী সিমা পারভিন স্থানীয় জনৈক রকিবুল ইসলাম হিরকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। নিহত আবু বক্কর এলকায় ধনী বক্কর হিসাবে পরিচিত ছিলেন।

মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় বলেন, আদালত নিহতের লাশ ময়না তদন্তের জন্য নির্দেশনা দেওয়ায় কবর থেকে লাশ তুলে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


নিউজনাউ/এসএইচ/২০২২ 

X