alo
ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

এডিট করা নগ্ন ছবি দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণচেষ্টা, দুলাভাই গ্রেপ্তার

প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২২, ০৬:১২ পিএম

এডিট করা নগ্ন ছবি দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণচেষ্টা, দুলাভাই গ্রেপ্তার
alo

নিউজনাউ ডেস্ক: আশুলিয়ায় এডিট করা নগ্ন ছবি দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইব্রাহিম হোসেন বাবু ওরফে রাজু নামের একজনকে গ্রেপ্তার করেছে র্যাব। এ ঘটনায় ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় মামলা করেছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে গ্রেফতার ইব্রাহিমকে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার সন্ধ্যায় তাকে আশুলিয়ার বাইপাইলের ভাড়া বাসা থেকে গ্রেপ্তার  করা হয়।

ভুক্তভোগী নারী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ৬ মাস আগে ভুক্তভোগীর স্বামী মারা যায়। পরে নিরাপত্তার কথা চিন্তা করে শ্যালিকা শিশু সন্তানসহ তার বোনের কাছাকাছি একটি বাসা ভাড়া নেন। তখন থেকে দুলাভাই ইব্রাহিম শ্যালিকাকে কু-প্রস্তাব দিয়ে আসছেন। রাজি না হওয়ায় বোনের সংসারেও অশান্তি শুরু করেন। পরে শ্যালিকার কিছু ছবিকে এডিট করে নগ্ন ছবি তৈরি করে ব্লাকমেইল শুরু করে। সেসব ছবি সামাজিক মাধ্যম ছড়িয়ে দেওয়া হুমকি দেন তিনি।

পরে বিষয়টি আশুলিয়া থানায় ও র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। সে অভিযোগের ভিত্তিতেই র‌্যাব তাকে গ্রেফতার করে আশুলিয়া থানায় সোপর্দ করেন। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম আসলামুজ্জামান। তিনি বলেন, তার বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন শ্যালিকা।

নিউজনাউ/এসএইচ/২০২২

X