alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে ভবন থেকে পড়ে নারীর মৃত্যু

প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২২, ০৮:২৪ পিএম

রাজধানীতে ভবন থেকে পড়ে নারীর মৃত্যু
alo

নিউজনাউ ডেস্ক: রাজধানীর পল্টন থানার আনন্দ কমিউনিটি সেন্টারের পেছনে একটি বাসার পাঁচতলা থেকে পড়ে হালিমা এরশাদ (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। হালিমা দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত হালিমার ছোট ভাই আরিফ আহমেদ জানান, তাদের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। বাবার নাম মৃত এরশাদ আলী। বর্তমানে পুরানা পল্টন লাইনের ৫৫/এ নম্বর নিজেদের বাসায় থাকেন। বোন হালিমা তাদের সঙ্গে থাকতেন। প্রায় ১৫ বছর আগে তার মানসিক সমস্যা দেখা দেয়। বিভিন্ন জায়গায় তার চিকিৎসা চলছিল।

তিনি বলেন, আজ যখন বাসার সবাই ঘুমিয়েছিলাম তখন একা একা ছাদে গিয়ে নিচে পড়ে যান আপা (হালিমা)। আমাদের ধারণা ছাদ থেকে লাফিয়ে পড়ে আপা আত্মহত্যা করেছেন। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে ইসলামিয়া হাসপাতাল ও পরে মালিবাগ সিরাজুল ইসলাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগেও একবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন আপা।  

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) মো. সেন্টু মিয়া বলেন, মৃত নারীর স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই নারী দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। এর আগেও একবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। আজকে তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিউজনাউ/এসএইচ/২০২২

X