alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মিরসরাইয়ে শান্তিনীড় বৃত্তি পরীক্ষা সম্পন্ন

প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২২, ০৯:০৫ পিএম

মিরসরাইয়ে শান্তিনীড় বৃত্তি পরীক্ষা সম্পন্ন
alo

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়ের ১৪তম শিক্ষাউন্নয়ন বৃত্তি  পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১০ টা থেকে একযোগে ১৪ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মিরসরাই, সীতাকুন্ড ও ছাগলনাইয়া উপজেলার ২৭১টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫ হাজার ৭ শত ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

পরীক্ষা নিয়ন্ত্রক মিরসরাই কলেজের অধ্যক্ষ মো. নুরুল আফছার এবং শান্তিনীড় সভাপতি ইঞ্জিঃ আশরাফ উদ্দিন সোহেলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন।  শিক্ষোন্নয়ন বৃত্তির আহবায়ক রাঙ্গুনিয়া ডিগ্রী কলেজের প্রভাষক একরামুল হক, সদস্য সচিব মোহাম্মদ আবু সায়েদ ১৪টি কেন্দ্রে আলাদা কেন্দ্র সচিব, সহকারী কেন্দ্র সচিব, ২৪১জন হল পরিদর্শক এবং সংগঠনের বিভিন্ন পর্যায়ের শতাধিক সদস্য পরীক্ষা গ্রহণের যাবতীয় দায়িত্ব পালন করেন।
মিরসরাইয়ে শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি পরীক্ষা সম্পন্ন

এসময় পরীক্ষার হল পরিদর্শন করেন খাগড়াছড়ি জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. জসীম উদ্দিন, মিরসরাই উপজেলার সাবেক সহকারী কমিশনার (ভুমি) কায়সার খসরু, নোয়াখালী বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ সাইফুর রহমান সুজন প্রমুখ।

উল্লেখ্য, ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে অন্যান্য চলমান সামাজিক কার্যক্রমের পাশাপাশি ২০০৭ সাল থেকে শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি কার্যক্রম টানা ১৪বছর অত্যন্ত দক্ষতা ও সফলতার সহিত সম্পন্ন হয়ে আসছে।

নিউজনাউ/এসএইচ/২০২২

X