alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণ

প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২২, ০৭:১২ পিএম

বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণ
alo

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছর বয়সি এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ইব্রাহিম শেখ (১৯) নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। 

বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার ইব্রাহিম সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের দজরা পুরুরা গ্রামের আবুল খায়ের শেখের ছেলে।

জানা গেছে, প্রেমের ফাঁদে ফেলে গত ৯ নভেম্বর সন্ধ্যার দিকে কিশোরীকে বাড়ি থেকে নিয়ে আসেন ইব্রাহিম। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার (ইব্রাহিম) বাড়ির পাশে একটি ধান ক্ষেতে নিয়ে মেয়েটিকে সারা রাত ধর্ষণ করে ইব্রাহিম। পরদিন সকালে কৌসলে ভুক্তভোগী কিশোরীকে ফের বাড়িতে পাঠিয়ে দেন। পরে গত ১৪ নভেম্বর রাতে ভুক্তভোগী কিশোরীর বাড়িতে গিয়ে আবারও তাকে ধর্ষণ করেন ইব্রাহিম। সে সময় ভুক্তভোগী কিশোরীর পরিবার ও স্থানীয়রা তাকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।  

এ ব্যাপারে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন বলেন, ভুক্তভোগী কিশোরীর সঙ্গে ইব্রাহিমের তিন মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা করেছেন। গতকাল বুধবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে অভিযুক্ত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজনাউ/এসএইচ/২০২২ 
 

X