alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজারে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে যুবক খুন

প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০২২, ১০:৫৯ এএম

মৌলভীবাজারে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে যুবক খুন
alo

 

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে সাদিকুর রহমান জুবেল (২০) নামে এক যুবক খুন হয়েছে। পারিবারিক কোন্দলের কারণে তাকে খুন করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত যুবক উপজেলার পাঁচগাঁও ইউপি'র সোরামপুর গ্রামর মৃত বশির মিয়ার ছেলে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা আনসার উদ্দীন রুশনকে আটক করেছে রাজনগর থানা পুলিশ।

রাজনগর থানা পুলিশ ও পারিবারিক সূত্র জানা যায়, রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউপি'র সোরামপুর গ্রামের মৃত বশির মিয়ার ছেলেদের সাথে বেশ কিছুদিন ধরে তার চাচা আনসার উদ্দীন রুশন ও চাচাতা ভাইদের পারিবারিক কোন্দল চলছিল। এই কোন্দলের জেরে ১৮ নভেম্বর শুক্রবার জুম্মার নামাজে যাওয়ার পথে বাড়ির প্রধান ফটকরর বাইরে এলে সাদিকুর রহমান জুবেলের উপর ধারালো ছুরি দিয়ে হামলা করে। এতে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখানে তার মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাদিকুর রহমান জুবেল নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতের পারিবারের সাথে তার চাচা ও চাচাতো ভাইদের পারিবারিক কোন্দল ছিল। নিহতের চাচা আনসার উদ্দীন রুশনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগের ভিত্তিতে আইনানুগ কার্যক্রম পরিচালনা করা হবে।

নিউজনাউ/আরবি/২০২২

X