alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে চোরাই গরু সহ দুই চোর আটক

প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২২, ০৫:৩০ পিএম

ঘোড়াঘাটে চোরাই গরু সহ দুই চোর আটক
alo

 

হিলি প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার হাতে আটক হয়েছে দুই গরু চোর।পরে ওই দুইজনকে পুলিশে সোর্পদ করে স্থানীরা।

আটককৃত গরু চোরের একজন উপজেলার শৌলা ডামুদার পুরের মৃত বরিস উদ্দিনের ছেলে সামছুল হক(৫০) এবং অপর জন চাটশাল সোনারপাড়া এলাকার মৃত আঃ রশিদ এর ছেলে মান্নান মিয়া (৩৫)।

আজ সোমবার (২১ নভেম্বর) ভোর ৫টায় উপজেলার চাট শাল বিল পাড়ায় জনতার হাতে  আটক হয় ওই দুই গরু চোর।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত ২ থেকে ৪টার মধ্যে উপজেলার সদর ইউনিয়নের চাটশাল বিলপাড়ার ছাবেদ আলী ভোরে তার গোয়াল ঘরে একটি বকনা গরু দেখতে না পেয়ে স্থানীয় লোকজন সহ খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে গ্রামের লোকজন মাঠের মধ্যে গরুসহ দুই চোর কে হাতেনাতে আটক করে উত্তম-মধ্যম দিয়ে গরুর মালিক ছাবেদ আলীর বাড়িতে নিয়ে যায়।পরে স্থানীয় মেম্বার পুলিশকে খবর দিলে, পুলিশ এসে ওই  দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে দুই জন কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং গরুটি অসুস্থ হওয়ায় মালিকের জিম্মায় দেওয়া হয়েছে।এঘটনায় থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।ঘটনার সাথে আরও কেউ জড়িত থাকলে তাদের কেও আইনের আওতায় আনা হবে।

নিউজনাউ/এসএইচ/২০২২ 

X