alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

গ্যাসের দাম বৃদ্ধিতে অর্থনীতিতে প্রভাব পরবে: টিপু মুনশি

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩, ০২:৫০ পিএম

গ্যাসের দাম বৃদ্ধিতে অর্থনীতিতে প্রভাব পরবে: টিপু মুনশি
alo

রংপুর ব্যুরো: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশের মানুষের কথা ভেবে সমন্বয় করে বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে। এতে করে কিছুটা হলেও অর্থনীতিতে প্রভাব পরবে। এর পরেও দাম বৃদ্ধির বিষয়টি বিবেচনায় রাখা হয়েছে। 
 
রবিবার (২২ জানুয়ারি) দুপুরে রংপুর চেম্বার আয়োজিত স্থানীয় ক্রিকেট গার্ডেনে মাসব্যাপী বানিজ্য মেলার উদ্ধোধন শেষে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে তিনি এই কথা বলেন। 

তিনি আর বলেন রফতানী পোশাকে সুখবর রয়েছে। ৪০ বছরের ইতিহাসকে ভেঙে গেল বছরের ডিসেম্বরে ইতিবাচক পোশাক রফতানী করেছে ব্যবসায়ীরা। এতেই বোঝা যায় বাংলাদেশ সরকারের সাথে বৈদেশিক সম্পর্ক অনেকটাই মজবুদ। 

আসছে রোজায় বাজার নিয়ন্ত্রনে আগে থেকেই প্রস্তুতির বিষয়ে মন্ত্রী বলেন, কোন ব্যবসায় অবৈধ্যভাবে যেন পণ্য মজুদ না রাখে। এরকম পরিস্থিতি তৈরি করলে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী দেন তিনি। নিত্যপণ্যের বাজারে এক সাথে সব পণ্য না কেনারও আহবান জানান সাধারন মানুষের প্রতি।

এসময় উপস্থিত ছিলেন, চেম্বার সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, সহসভাপতি মঞ্জুর আহমেদ আজাদ। আর মেলায় দেশীয় শিল্পের বিকাশে ৬০টি স্টল বসেছে।

নিউজনাউ/এফএস/২০২৩

X