alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

সাংবাদিকের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, আটক ৩

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৫৫ এএম

সাংবাদিকের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, আটক ৩
alo

নিউজনাউ ডেস্ক: দৈনিক ভোরের দর্পণের সাংবাদিকের ওপর কিশোর গ্যাংয়ের সদস্যরা হামলা করেছে। ভুক্তভোগী সাংবাদিক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

 শনিবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে রাজধানীর কাপ্তান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে ওয়ারী থানা পুলিশ।

হামলার শিকার শিক্ষার্থী হলেন বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের আব্দুল মজিদ চৌধুরী শাহরিয়ার। এ ঘটনায় আটক তিন হামলাকারী হলেন— উৎসব, হোসেন ও জীবন। আটকের পর উৎসব উত্তেজিত হয়ে বলেন, আমি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক নেতা সাব্বির ভাইয়ের রাজনীতি করি।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি কর্মস্থল থেকে বাসায় ফিরছিলাম। ওয়ারীর কাপ্তান বাজারের রওশন হোটেলের সামনে পৌঁছালে ৮/১০ জন কিশোর গ্যাংয়ের সদস্য আমার ওপর হামলা করে। আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সাংবাদিক পরিচয় দিলে তারা ক্ষিপ্ত হয়ে হামলা করে। পরে আমি ৯৯৯ ফোন দিলে ওয়ারী থানা পুলিশ এসে  উদ্ধার করে।

এ বিষয়ে ওয়ারী থানার উপ-পরিদর্শক সৌরভ শাহা বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ওপর হামলা ঘটনা একটা অভিযোগ দায়ের হয়েছে। ভুক্তভোগী ৯৯৯-এ ফোন দিলে আমরা তাকে উদ্ধার করি। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।

নিউজনাউ/এবি/২০২২

X