alo
ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে ১২ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৫:২৫ পিএম

রাজধানীতে ১২ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
alo

নিউজনাউ ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ী, মোহাম্মাদপুর ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার ৮২৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর সহকারি পরিচালক এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় একটি অভিযান চালিয়ে ৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ সোহাগ (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ১৫০০ টাকা জব্দ করা হয়।

এছাড়া সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল মোহাম্মদপুরের টিক্কাপাড়া ও দক্ষিণ কেরাণীগঞ্জের শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার ৩২৫ পিস ইয়াবাসহ মো. রনি আহম্মদ মনির (৪১) ও দুদু মিয়া (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও দুই হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, মোহাম্মাদপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। দুদু মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টি মাদক মামলা রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

নিউজনাউ/এবি/২০২২

X