alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মাদক কারবারিদের ছিনতাই: পুলিশের গুলি, নারীর মৃত্যু

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ০১:৪২ এএম

মাদক কারবারিদের ছিনতাই: পুলিশের গুলি, নারীর মৃত্যু
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের চান্দগাঁও থানা এলাকায় ইয়াবাসহ আটকের পর দুই 'মাদক কারবারিকে' পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার সময় হিজড়াদের সাথে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। 

শনিবার (১৯ নভেম্বর) রাতে নগরের কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় দুই পুলিশও আহত হয়েছেন বলে জানান নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান।

তিনি বলেন, ‘দেলোয়ার ও হানিফ নামে দুজনকে ৫ হাজার ইয়াবাসহ আটকের পর কালুরঘাট ফাঁড়িতে নিয়ে যাচ্ছিল চান্দগাঁও থানা পুলিশ। এ সময় ওই এলাকার কিছু ট্রান্সজেন্ডার পুলিশের ওপর হামলা করে আসামিদের ছিনিয়ে নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে।’

এদিকে ঘটনার সময় পুলিশের ছোড়া গুলিতে নাজমা নামে এক নারী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, ‘এক নারীর মৃত্যুর খবর শুনেছি, তবে নাম পরিচয় জানি না।’

স্থানীয়রা জানান, হানিফের বোন তৃতীয় লিঙ্গের। তার নেতৃত্বে পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনা ঘটে। এসময় বেশ কিছু হিজড়া কালুরঘাট আরাকান সড়ক অবরোধ করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে।

এতে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় অফিস শেষে বাড়ি ফেরার পথে নগরীর পাশ্ববর্তী উপজেলা বোয়ালখালীর লোকজন সমস্যায় পড়ে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X