alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে মাদক কারবারি ছিনতাই, ২ মামলায় গ্রেপ্তার ৮

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ০৫:১০ পিএম

চট্টগ্রামে মাদক কারবারি ছিনতাই, ২ মামলায় গ্রেপ্তার ৮
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুই মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় শনিবার গভীর রাতে দুটি মামলা করেছে পুলিশ। এতে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২১০ জনকে আসামি করা হয়েছে। হামলার ঘটনায় তৃতীয় লিঙ্গের তিনজন সহ মোট আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

যদিও ছিনিয়ে নেওয়া দুই মাদক কারবারি হানিফ ও তার সহযোগি দেলোয়ার এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান জানান, পুলিশের ওপর হামলা এবং মাদক আইনে আলাদাভাবে দু’টি মামলা দায়ের করা হয়েছে। মাদক আইনের মামলায় ছিনিয়ে নেওয়া হানিফ ও দেলোয়ারকে আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

চান্দগাঁও থানা পুলিশ জানিয়েছে, মৌলভী বাজারের ৯ নম্বর পোল এলাকায় হানিফের ডেরায় ব্লক রেইড দিয়ে গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন— রাব্বি ইসলাম রবিন প্রকাশ মনি হিজড়া (২২), ফরিদুল ইসলাম প্রকাশ সুন্দরী হিজড়া (২০),  বাদশা প্রকাশ ববিতা হিজড়া (১৮), আব্দুল জলিল (২০),  দিল মোহাম্মদ (১৮), আব্দুর রহমান (১৮), আকলিমা আক্তার আঁখি (৩৫) ও মো. ইব্রাহিম (২৮)।

এর আগে শনিবার সন্ধ্যায় কালুরঘাট এলাকা থেকে দেলোয়ার ও হানিফ নামে দুই মাদক কারবারিকে পাঁচ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পুলিশ।

এ সময় তাদের সহযোগী মাদক কারবারিরা কিছু হিজড়াকে জড়ো করে কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে তাদের ছিনিয়ে নিয়ে যায় বলে পুলিশের ভাষ্য।

দেলোয়ার-হানিফের সহযোগী এবং হিজড়ারা একযোগে ফাঁড়িতে হামলা চালালে সেখানে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে আহত নাজমা নামে এক হিজড়ার মৃত্যু হয়।

নিউজনাউ/পিপিএন/২০২২

X