alo
ঢাকা, শনিবার, ডিসেম্বর ১০, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামের সীতাকুণ্ডে যুবলীগ সমর্থককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ১১:৫০ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে যুবলীগ সমর্থককে কুপিয়ে হত্যা
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবলীগ সমর্থককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ইউছুপ খান (৩৫) সীতাকুণ্ড পৌর এলাকার ১নং ওয়ার্ডের নুনাছড়া গ্রামের মদীন উল্লাহর ছেলে।

রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে পৌরসভাধীন মীরেরহাট বটতল এলাকায় মৃদুলা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট নামের একটি হোটেলে এ ঘটনা ঘটে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, মীরেরহাট বটতল এলাকায় ইউসুফ নামের এক যুবলীগ কর্মীকে একদল দুর্বৃত্ত কুপিয়েছে বলে খবর পাই। পরে হাসপাতালে তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত অব্যাহত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসদরের নুনাছড়া গ্রামের বাসিন্দা মদিন উল্লার ছেলে যুবলীগ কর্মী ইউসুফ খান ইটবালির ব্যবসা করতেন। এছাড়া এলাকার আরো কিছু যুবকের সাথে যৌথভাবে মাটি বিক্রিসহ নানান ব্যবসায়িক কাজে জড়িত ছিলেন। এসব ব্যবসা নিয়ে তার সাথে এলাকার অন্য কয়েকজন যুবকের শত্রুতা চলছিলো। রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় পৌরসভার বটতল এলাকায় অবস্থিত একটি হোটেলে ইউসুফের সাথে তার ব্যবসায়িক এসব পার্টনারদের সাথে তীব্র বাকবিতন্ডা শুরু হলে কয়েকজন যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে ফেলে পালিয়ে যায়। তারা চলে যাবার পর স্থানীয়রা ইউসুফকে দ্রুত উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক ডা.আছরার উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

নিউজনাউ/পিপিএন/২০২২

X