alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

খুলশী-আনোয়ারায় র‍্যাবের পৃথক অভিযান, ৩৬ লাখ টাকার মাদকসহ ধরা ৩

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩, ০৪:১১ পিএম

খুলশী-আনোয়ারায় র‍্যাবের পৃথক অভিযান, ৩৬ লাখ টাকার মাদকসহ ধরা ৩
alo

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের খুলশী এবং আনোয়ারা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‍্যাব-৭। 

রবিবার (২২ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২১ জানুয়ারি) চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার চুন্নাপাড়া এলাকা থেকে ৯ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৯ লক্ষ টাকা। 

আটককৃতরা হলেন— আনোয়ারা থানার চুন্নাপাড়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী রাশেদ আক্তার (৪০) এবং কর্ণফুলী থানার বদলপুরা গ্রামের মো. ইলিয়াসের স্ত্রী নূরজাহান (৪২)।

একই সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, অপর এক অভিযানে নগরীর খুলশী এলাকা থেকে ৪৫ কেজি গাঁজাসহ মো. দুলাল মিয়া (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৭ এর সদস্যরা। যার আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামিদের পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

নিউজনাউ/আরএইচআর/২০২৩

X