alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

তরুণীর গোসলের ভিডিও ধারণ, ব্ল্যাকমেইল করে যুবক ধরা

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩, ০৫:১২ পিএম

তরুণীর গোসলের ভিডিও ধারণ, ব্ল্যাকমেইল করে যুবক ধরা
alo

 

চট্টগ্রাম ব্যুরো: আবু সুফিয়ান জুয়েল (২৮) বেড়াতে যান তার এক দুঃসম্পর্কের আত্মীয়ের বাসায়। সেখানে গিয়ে এক তরুণীর গোসলের ভিডিও সুকৌশলে ধারণ করে রাখেন মোবাইল ফোনে। এরপরই শুরু ব্ল্যাকমেইলিং। গোসলের ভিডিও ভাইরাল করা হবে—এমন ভয় দেখিয়ে ওই তরুণীকে বাধ্যও করেন নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলতে। আবার সেই কলেরও স্ক্রিন রেকর্ড করে রাখেন জুয়েল। এরপর দফায় দফায় ওই তরুণীর কাছ থেকে মোট ২৫ হাজার টাকাও হাতিয়ে নেয় সে। শেষমেশ, নিরুপায় হয়ে পুলিশের শরণাপন্ন হয় ওই ভুক্তভোগী তরুণী।

সোমবার (২৩ জানুয়ারি) চট্টগ্রামের লালখান বাজার এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। এসময় তার কাছ থেকে একটি অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দিন বলেন,  ‘ভুক্তভোগী তরুণী বাকলিয়া থানা পুলিশের দ্বারস্থ হয়ে একটি সাধারণ ডায়েরি করে কাউন্টার টেরোরিজম ইউনিটে জানায়। পরে ঘটনাটি ছায়া তদন্ত করে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা জুয়েলকে গ্রেপ্তার করে।’

কাউন্টার টেররিজম বিভাগ জানায়, গ্রেপ্তার জুয়েল ওই তরুণীর বাসায় বেড়াতে যাওয়ার কোন এক সুযোগে তার অগোচরে গোসলের স্পর্শকাতর নগ্ন ভিডিও ধারণ করে। পরে নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ তার বিভিন্ন আত্মীয়-স্বজনের কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে। একইসঙ্গে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাপ এবং তার সাথে নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলতে বাধ্য করে। ভিকটিম বাধ্য হয়ে নগ্ন অবস্থায় তার সাথে ভিডিও কলে কথা বললে জুয়েল আবারও সেই দৃশ্যগুলো স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে তার মোবাইলে ধারণ করে রাখে। এরপর এসব নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও তার আত্বীয় স্বজনের কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করে। 


অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম) আসিফ মহিউদ্দিন বলেন, ‘কাউন্টার টেরোরিজম ইউনিটের ছায়াতদন্তে ওই যুবকের বিরুদ্ধে আনা অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তার কাছ থেকে ঘটনা সংশ্লিষ্ট আলামতও উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।’

নিউজনাউ/আরএইচআর/২০২৩

X