alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

প্রকাশিত: ২৪ আগস্ট, ২০২২, ০৭:২১ পিএম

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩
alo

 

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর ও সোনাকুড় এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেরী গোপীনাথপুর এলাকায় মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকালে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেরী গোপীনাথপুর এলাকায় একটি মাছের পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের আরোহী ফরহাদ শেখ (৩৮) ও পিকআপে থাকা একজন ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরো দুজন। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ফরহাদ শেখ গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবেদ আলী শেখের ছোট ভাই। এদিকে পিকআপে থাকা নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। এ ঘটনায় পিকআপটি জব্দ করেছে পুলিশ।

অন্যদিকে, সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সোনাকুড় এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় রুবিয়া বেগম (৫৫) নামে এক নারী পথচারী নিহত হয়েছেন। রুবিয়া বেগম গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুড় এলাকার মৃত মোশাররফ হোসেনের স্ত্রী।

নিহতদের লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার পর হাসপাতাল পরিদর্শন করে হতাহতদের খোঁজ-খবর নিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মহসিন উদ্দিন।

নিউজনাউ/আরএ/২০২২

X