alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

নিখোঁজের ২ দিন পর রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:৪৭ পিএম

নিখোঁজের ২ দিন পর রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার
alo

পিরোজপুর প্রতিনিধি: নিখোঁজের ৪০ ঘণ্টা পর সাতক্ষীরার সেই সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফির মরদেহ উদ্ধার করেছে পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। 

শনিবার (০৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের গাজীপুর এলাকার কঁচা নদীর চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আবু বকর।

ফায়ার সার্ভিস জানিয়েছে, বৃহস্পতিবার রাতে নিখোঁজের পর রাজস্ব কর্মকর্তার মরদেহ প্রায় ৪০ ঘণ্টা পর উদ্ধার করা সম্ভব হয়েছে। পিরোজপুর সদর উপজেলার গাজীপুর এলাকা থেকে স্থানীয়রা মরদেহটি কঁচা নদীতে ভাসতে দেখে। স্থানীয়ভাবে খবর পেয়ে ফায়ার সার্ভিস মরদেহটি উদ্ধার করেছে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আবু বকর বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে  মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করেছি। এর আগে আমাদের চারজনের একটি ডুবুরি দল কঁচা নদীর বেকুটিয়া ফেরিঘাট এলাকায় প্রায় ৩০ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়েছে। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের মাধ্যমে আমরা রাজস্ব কর্মকর্তার মরদেহটি হাতে পেয়েছি। বিষয়টি নিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলছি। পরে বিস্তারিত বলা যাবে। 

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার সার্কেল ২ এর সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফি কঁচা নদীতে বেকুটিয়া ফেরিঘাটে এলাকায় পানিতে পড়ে নিখোঁজ হন।


নিউজনাউ/এসকে/২০২২ 

X