alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কক্সবাজারে ৮৯ হাজার পিস ইয়াবা জব্দ

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৬:২০ পিএম

কক্সবাজারে ৮৯ হাজার পিস ইয়াবা জব্দ
alo

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার টেকনাফে কোস্টগার্ড পৃথক অভিযান চালিয়ে কাউকে আটক করতে না পারলেও জব্দ করতে পেরেছে ৮৯ হাজার পিস ইয়াবা

 

 

শনিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে সেন্টমার্টিন সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সেন্টমার্টিনসংলগ্ন ছেঁড়াদ্বীপের দক্ষিণ পূর্বে বাংলাদেশ সীমানায় একটি মাছধরা নৌকা দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা সেটিকে থামার সংকেত দেন; কিন্তু নৌকাটি না থামিয়ে একটি সাদা প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে দিয়ে দ্রুত পালিয়ে যায়। কোস্টগার্ড সদস্যরা বস্তাটি তল্লাশি করে ৫০ হাজার ইয়াবা জব্দ করে।

এদিকে শনিবার সকাল ১০টার দিকে টেকনাফ থানাধীন নাইট্যংপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বরইতলী থেকে এক ব্যক্তিকে একটি কালো রঙের পলিথিন ব্যাগসহ টেকনাফের দিকে আসতে দেখা যায়। পরবর্তীতে ওই লোকটি কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে টেকনাফ বন্দরের দিকে দৌড়াতে থাকে। এসময় কোস্টগার্ড সদস্যরা তাকে ধাওয়া করলে একটি ব্যাগ চালিয়াতলি ব্রিজের কাছে ফেলে পশ্চিম দিকের পাহাড়ের জঙ্গলে পালিয়ে যান লোকটি। কোস্টগার্ড সদস্যরা উক্ত পলিথিন ব্যাগটি তল্লাশি করে ৩৯ হাজার ইয়াবা জব্দ করে।

লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন জব্দ করা ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

নিউজনাউ/আরএ/২০২২

X