alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কিশোরগঞ্জের কিশোরীকে ধর্ষণ, ১৫ বছর পালিয়ে থেকে অবশেষে ধরা চট্টগ্রামে

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২৩, ০২:২১ পিএম

কিশোরগঞ্জের কিশোরীকে ধর্ষণ, ১৫ বছর পালিয়ে থেকে অবশেষে ধরা চট্টগ্রামে
alo

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে ১৫ বছর ধরে পালিয়ে থাকা চাঞ্চল্যকর ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সোহেল মিয়াকে (৪৮) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-৭)।

বুধবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ কাট্টলি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সোহেল মিয়া কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার খিলেরবন্ধ গ্রামের মৃত আইনব আলীর পুত্র। 

র‍্যাব জানায়, ২০০৮ সালের ১৩ মার্চ আসামি সোহেল কিয়া কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকার ১৫ বছর বয়সী এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম সংশ্লিষ্ট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করার পরপরই আসামি পালিয়ে যায়। গত, ২০২১ সালের ১৫ মার্চ ওই মামলায় আসামি মো. সোহেল মিয়াকে বিজ্ঞ আদালত যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করে এবং তার বিরুদ্ধে গ্রেফতারী পয়োয়ানা জারি করে। 

বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণ কাট্টলী থেকে ১৫ বছর যাবত লুকিয়ে থাকা ধর্ষণ মামলার আসামি সোহেল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। 

আসামিকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, সে ওই মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজনাউ/আরএইচআর/২০২৩

X