alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

হলে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৩ শিক্ষার্থী

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩, ০৫:০২ পিএম

হলে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৩ শিক্ষার্থী
alo

নিউজনাউ ডেস্ক: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শের-ই-বাংলা হলের একটি কক্ষে ঢুকে ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম ও তার দুই অনুসারীকে মারধরের অভিযোগে তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন— বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা আলীম সালেহী, রিয়াজ উদ্দীন মোল্লা ও তাদের সহযোগী শামীম সিকদার। এরা তিনজনই বিশ্বিবদ্যালয়ের ছাত্র এবং ছাত্রলীগ করেন। এই তিনজনই এক সময় হামলার শিকার ছাত্রলীগ নেতা মহিউদ্দীন আহেমদ সিফাতের  সঙ্গে একই গ্রুপে রাজনীতি করতেন। তারা সবাই বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর অনুসারী।

এদিকে ওই হামলার ঘটনায় বুধবার সকালে একটি মামলা দায়ের করা হয়েছে। আহত ছাত্রলীগ নেতা মহিউদ্দীন আহমেদ সিফাত বাদী হয়ে বিমান বন্দর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সাতজনকে আসামি করা করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও সাতজনকে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া আরও একজনকে সন্দেহজনক আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

এর আগে গত মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে ববির শের-ই-বাংলা হলের একটি কক্ষে ঢুকে ছাত্রলীগের নেতা মহিউদ্দীন আহমেদ সিফাতকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে হেলমেট ও মুখোশ পরা দুর্বৃত্তরা। এ সময় ওই কক্ষে থাকা তার দুই অনুসারীকেও মারধর করা হয়। তাদের বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজনাউ/আরএইচআর/২০২৩

X