alo
ঢাকা, বুধবার, মার্চ ২২, ২০২৩ খ্রিস্টাব্দ | ৭ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

‘প্রাক্তন’ আলিয়া এবার যা বললেন সিদ্ধার্থের বিয়ে নিয়ে

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারী, ২০২৩, ০১:৩১ পিএম

‘প্রাক্তন’ আলিয়া এবার যা বললেন সিদ্ধার্থের বিয়ে নিয়ে
alo


নিউজনাউ ডেস্ক:  প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হলেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গতকাল দুজনের চার হাত এক হলো রাজস্থানের জয়সালমেরের সূর্যগড় প্রাসাদে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারকা যুগলের ঘনিষ্ঠজনেরা। বিয়ে উপলক্ষে শুভকামনা জানিয়েছেন বলিউড তারকারা। তাদের মধ্যে ছিলেন সিদ্ধার্থের ‘প্রাক্তন’ আলিয়াও।

করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ করতে গিয়ে পরস্পর কাছে আসেন সিদ্ধার্থ-আলিয়া। এরপর বন্ধুত্বের পাঠ চুকিয়ে সম্পর্ক গড়ায় বিশেষ সমীকরণে। দীর্ঘদিন ধরে চলে মনের লেনাদেনা। অতঃপর সিদ্ধান্ত বদল। আলিয়ার মন খুঁজে পায় নতুন ঠিকানা। রণবীরের সঙ্গে ভালোবাসায় জড়িয়ে সাত পাকে বাঁধা পড়েন। কন্যাসন্তান রাহাকে নিয়ে সুখের সংসার তার।

এতদিনে নিজেকে গুছিয়ে নিয়েছিলেন ‘এক ভিলেন’ খ্যাত অভিনেতা। আলিয়ার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাবার পর মন মজে কিয়ারাতে। যদিও শুরু থেকেই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন সিড-কিয়ারা। অবশেষে বিয়ের মাধ্যমে পূর্ণতা পেল তাদের গত কয়েক বছরের ভালোবাসার সম্পর্ক।

‘শেরশাহ’ তারকা জুটির বিয়েতে শুভকামনা জানিয়ে আলিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘দুজনকেই অনেক শুভেচ্ছা’, সঙ্গে জুড়ে দেন হৃদয়ের ইমোজি। বোঝাই যাচ্ছে মান-অভিমানের বরফ গলেছে। শুভাকাঙ্ক্ষী হতে আপত্তি নেই অভিনেত্রীর। অন্যদিকে আলিয়াকে বেশ পছন্দ সিদ্ধার্থের স্ত্রী কিয়ারার।

তবে শুধু আলিয়া নন, নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সামান্থা রুথ প্রভু-সহ অন্যান্য তারকারা।

উল্লেখ্য, ২০২১ সালে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত ‘শেরশাহ’ ছবিটি। এতে অভিনয় করার সময়ে পরস্পর প্রণয়ে আবদ্ধ হন পর্দার এই প্রেমিক জুটি। অবশেষে বিয়ের মাধ্যমে ভালোবাসার মানুষকে চিরদিনের জন্য আপন করে নিলেন তারা।

নিউজনাউ/এফ্সে/২০২৩

X