alo
ঢাকা, সোমবার, অক্টোবর ৩, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

‘কানা ইয়ারি’ খ্যাত গায়ক ঘরবাড়ি হারিয়ে নিঃস্ব!

প্রকাশিত: ২৬ আগস্ট, ২০২২, ১১:৪৬ এএম

‘কানা ইয়ারি’ খ্যাত গায়ক ঘরবাড়ি হারিয়ে নিঃস্ব!
alo

নিউজনাউ ডেস্ক:  চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তানের কোক স্টুডিওতে প্রকাশিত হয় ‘কানা ইয়ারি’ শিরোনামের একটি গান। যেটা দেশ-জাতির গণ্ডি ভেদ করে আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক জনপ্রিয়তা পায়। ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এই গানের সঙ্গে বিভিন্ন নাচ।

সবার মন জয় করা সেই গানের শিল্পী ওয়াহাব আল বাগতি। গানের সুরে কোটি মানুষের মন জয় করলেও তার জীবনে খুব একটা পরিবর্তন আসেনি। আর সাম্প্রতিক বন্যায় তিনি ঘরবাড়ি হারিয়ে একেবারে নিঃস্ব হয়ে গেছেন।

পাকিস্তানের বালোচিস্তানের শিল্পী ওয়াহাব আল বাগতি। তার ‘কানা ইয়ারি’ গানকেই ফিউশন করে ভিন্ন মাত্রা দেওয়া হয়েছে কোক স্টুডিওতে। সেই গানের ভিউ ছাড়িয়েছে সাড়ে ৩ কোটি। নামে-বেনামে আরও বহু চ্যানেল-পেজে গানটির কোটি কোটি ভিউ হয়েছে।



সম্প্রতি বালোচিস্তানে ভয়াবহ বন্যা দেখা দেয়। সেই বন্যায় ভেঙেচুরে গেছে ওয়াহাবের বাড়ি। স্ত্রী-সন্তানকে একেবারে রাস্তায় এসে পড়েন গায়ক। তার অসহায় অবস্থার ছবি ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

সংকোচ না করে নিজের অ্যাকাউন্ট নম্বর দিয়ে সহযোগিতা চেয়েছেন ওয়াহাব আল বাগতি। এরপর অনেকেই তাকে সহযোগিতা করেছেন। এছাড়া স্থানীয় প্রশাসনের রেসকিউ টিম পরিবারসহ তাকে উদ্ধার করেছে।

নিউজ১৮-এর এক প্রতিবেদনে জানা গেছে, ওয়াহাব আল বাগতিকে সার্বিক সহযোগিতার নির্দেশ দিয়েছেন বালোচিস্তানের মুখ্যমন্ত্রী মির আব্দুল কুদ্দুস বিজেঞ্জো। ইতোমধ্যে তার পরিবারকে দেরা মুরাদ জামালি শহরে স্থানান্তর করা হয়েছে।

নিউজনাউ/এসকে/২০২২ 

X