alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

আসছে অনন্ত-বর্ষার নতুন সিনেমা ‘কিল হিম’

প্রকাশিত: ৩০ আগস্ট, ২০২২, ১২:২০ পিএম

আসছে অনন্ত-বর্ষার নতুন সিনেমা ‘কিল হিম’
alo

নিউজনাউ ডেস্ক: ২০১০ সালে পর্দায় আসেন আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। ‘খোঁজ: দ্য সার্চ’র মাধ্যমে নায়ক-নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তারা।

এরপর গত একযুগে এসেছে আরও ৬টি চলচ্চিত্র। যার প্রতিটিই প্রযোজনায় ছিলেন অনন্ত। সর্বশেষ ছবি ‘দিন: দ্য ডে’তে সমালোচিত হওয়ায় ঘোষণা দিয়েছিলেন, তিনি আর আগের অনন্ত নেই। ক্ষোভ প্রকাশ করে জানিয়েছিলেন, আর ছবি প্রযোজনা করবেন না। 

তাই অনেকেই ধরে নিয়েছিলেন- রূপালি পর্দা বিদায় নিচ্ছেন এই তারকা। তবে আপাতত তা হচ্ছে না। আবারও তাদের পর্দায় পাওয়া যাবে। 

‘কিল হিম’ নামের নতুন ছবিতে দেখা যাবে  অনন্ত-বর্ষাকে। তবে প্রযোজনায় থাকছেন না অনন্ত। এটি প্রযোজনা ও পরিচালনা করবেন মো. ইকবাল। তিনি জানান, বড় আয়োজনের একটি মহরতের মধ্যে দিয়ে ছবিটির বিস্তারিত জানানো হবে ৩ সেপ্টেম্বর।

নির্মাতা ইকবাল গণমাধ্যমকে বলেন, ‘কে থাকবে, তা আগামী ৩ তারিখ ঘোষণা করবো। এদিন সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। সেখানে নতুন ছবির ঘোষণা দেব। নাম ‘কিল হিম’।
বিষয়টি নিশ্চিত হওয়া গেছে অনন্ত জলিলের ঘনিষ্ঠ সূত্র থেকেও। 

এ ছবিতে আরও থাকছেন কলকাতার অভিনেতা রাহুল ও বাংলাদেশের মিশা সওদাগর।

জানা গেছে, পুরোপুরি অ্যাকশন ঘরানার সিনেমা ‘কিল হিম’। এ ছবির জন্য টানা শুটিংয়ে অংশ নেবেন অনন্ত-বর্ষা। আসছে রোজার ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

নিউজনাউ/এসকে/২০২২ 

X