alo
ঢাকা, সোমবার, অক্টোবর ৩, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তি পাচ্ছে অমিতাভ-রাশমিকার ‘গুডবাই’

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০৮ এএম

মুক্তি পাচ্ছে অমিতাভ-রাশমিকার ‘গুডবাই’
alo

 

নিউজনাউ ডেস্ক: শীতের বিকেল। বাড়ির ছাদে ঘুড়ির লাটাই হাতে রাশমিকা মান্দানা। ঘুড়ি ওড়াচ্ছেন অমিতাভ বচ্চন। ৭৯ বছর বয়সী অভিনেতার চোখেমুখে উচ্ছ্বাস। পাশে রাশমিকা ঝলমলে মুখ। বিকাশ বহল পরিচালিত ‘গুডবাই’ ছবিতে বাবা ও মেয়ের ভূমিকায় তারা। শনিবার (৩ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে ছবিটির পোস্টার।

ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘পরিবারের ভাবনা মাত্রই শান্তির। আশেপাশে কেউ না থাকলেও তাদের অস্তিত্ব টের পাওয়া যায়’।রাশমিকাও একই পোস্ট দিয়ে লিখেছেন, ‘আমি আর বাবা আপনার পরিবারের সঙ্গে দেখা করতে আসছি, আগামী ৭ অক্টোবর’।

তাদের ইঙ্গিতেই বোঝা যায় ‘গুডবাই’ এক পরিবারকেন্দ্রিক ছবি। যাতে অমিতাভ, রাশমিকা ছাড়াও অভিনয় করেছেন নীনা গুপ্ত, পাভেল গুলাটি এবং সুনীল গ্রোভার। সহ-প্রযোজনায় একতা কাপুর। সঙ্গীত পরিচালনায় অমিত ত্রিবেদী। গত বছরের জুনেই শ্যুটিং শেষ হয়েছিল এই ছবির। অবশেষে মুক্তির দিন ঘোষণা করে ঝলক সামনে আনলেন নির্মাতারা। ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গুডবাই’।

‘গুডবাই’ ছাড়াও অমিতাভের হাতে রয়েছে সুরজ বরজাতিয়ার ‘উঞ্চাই’। তিনি বর্তমানে জনপ্রিয় কুইজ শো ‘কউন বনেগা ক্রোড়পতি’-র সঞ্চালনা করছেন। দ্বিতীয় বার করোনা থেকে উঠে সদ্য কাজে ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা। তার পরই ভাগ করে নিলেন ছবি মুক্তির খবর।

নিউজনাউ/এবি/২০২২

X