alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ঐন্দ্রিলার অবস্থা আগের চেয়েও সংকটাপন্ন

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০২২, ০৪:১৩ পিএম

ঐন্দ্রিলার অবস্থা আগের চেয়েও সংকটাপন্ন
alo

নিউজনাউ ডেস্ক:  কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা আগের চেয়েও সংকটাপন্ন। এর আগে পর পর দুইবার মরণব্যাধি ক্যানসারকে জয় করেছেন।

তবে চলতি মাসের শুরুতেই ব্রেন স্ট্রোক হয় তার।এরপর থেকেই হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা। আর আপাতত সিপিআর সাপোর্টে রাখা হয়েছে এই অভিনেত্রীকে।

বুধবার (১৬ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এদিন সকালে আরো সংকটজনক অবস্থা হয় ঐন্দ্রিলার। পরপর অ্যাটাক করেন তিনি। এ কারণে আপাতত সিপিআর সাপোর্টে রাখা হয়েছে তাকে।

এদিকে, মঙ্গলবার হাসপাতাল থেকে জানানো হয়েছিল, ঐন্দ্রিলার মস্তিষ্কে নতুন করে রক্ত জমাট বেঁধেছে। আগের মতোই শরীর অসাড়, রক্তচাপ প্রচুর ওঠানামা করছে। পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় ভেন্টিলেশন সাপোর্টের মাত্রাও বাড়ানো হয়েছে।

রিপোর্টে দেখা গেছে, ব্রেনের যেদিকে সার্জারি হয়েছিল তার উল্টো দিকে ছোট ছোট ব্লাড ক্লট হয়েছে। সেগুলো এতোই ছোট যে, অপারেশন সম্ভব নয়। তবে ওষুধের মাধ্যমে সেসব গলানোর চেষ্টা করছেন চিকিৎসকরা।

জানা যায়, আগের ওষুধও পরিবর্তন করে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে। কয়েকদিন আগেও সেরে ওঠার সম্ভাবনা দেখা দিয়েছিল। কিন্তু বর্তমানে পরিস্থিতি বিপরীত অভিনেত্রীর।

নিউজনাউ/এসএইচ/২০২২
 

X