alo
ঢাকা, সোমবার, নভেম্বর ২৮, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী কার্যালয়ের হস্তক্ষেপে অবশেষে অনুমতি, ঢাকায় আসছেন নোরা

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২২, ০৮:৫৭ এএম

প্রধানমন্ত্রী কার্যালয়ের হস্তক্ষেপে অবশেষে অনুমতি, ঢাকায় আসছেন নোরা
alo


নিউজনাউ ডেস্ক: বলিউডের অন্যতম শীর্ষ নৃত্য তারকা ও তুমুল জনপ্রিয় আইটেম গানের নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ঢাকায় নোরা ফাতেহির অনুষ্ঠান ঘিরে দিনভর চললো বাতিল ও অনুমতির ‘খেলা’। সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় অনুষ্ঠান বাতিলের চিঠি ইস্যু করে। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে গভীর রাতে প্রধানমন্ত্রী কার্যালয়ের হস্তক্ষেপে মিলল এ বলিউড তারকার বাংলাদেশে আসার চূড়ান্ত অনুমতি। ফলে আজ (১৮ নভেম্বর) ঢাকায় আসছেন তিনি। 

এই স্বল্প সময়ে তথ্য মন্ত্রণালয়, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর), স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ সরকারের গুরুত্বপূর্ণ সব টেবিল ঘুরে রাত ১০টায় চূড়ান্তভাবে অনুমোদন দেওয়া হয় নোরা ফাতেহির এই আয়োজনকে। 

আয়োজক সূত্রে জানা গেছে নোরা ফাতেহির ঢাকায় আসার রাষ্ট্রীয় সব আনুষ্ঠানিকতা এরই মধ্যে সম্পন্ন হয়েছে বলে। আজ (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকায় আসবেন তিনি। বিশ্রাম নেবেন রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে। সন্ধ্যা ৭টায় মঞ্চে উঠবেন।

জানা গেছে, উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক এক তথ্যচিত্রের দৃশ্যধারণে অংশ নেবেন নোরা। শুটিংয়ের অংশ হিসেবে সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তিনি মঞ্চে উঠবেন। পাশাপাশি একটি অনুষ্ঠানে নোরা ঢাকার ভক্তদের নাচে-গানে মুগ্ধ করবেন।

উল্লেখ্য, নোরা হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমায়তেও বেশ জানপ্রিয়। পাশাপশি তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি রয়েছে। নোরা কেবল বড় পর্দায়ই নয়, ছোটপর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয়।

‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা জা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স প্রশংসিত হয়েছে। নোরা এবার কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন বলে জানা গেছে।

নিউজনাউ/আরবি/২০২২

X